ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গলায় ফাঁস দিয়ে জাবি ছাত্রীর আত্মহত্যা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
গলায় ফাঁস দিয়ে জাবি ছাত্রীর আত্মহত্যা ফাতেমা এলিন ফুজি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): রাজশাহীর বোয়ালিয়া থানার জাদুঘর মোড় এলাকায় গলায় ফাঁস দিয়ে ফাতেমা এলিন ফুজি নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী আত্মহত্যা করেছেন।

সোমবার (২ নভেম্বর) রাতে ওই এলাকায় এক বান্ধবীর মেসে তিনি আত্মহত্যা করেন।

ফুজি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪৯তম ব্যাচের ছাত্রী ছিলেন। তার বাড়ি দিনাজপুর জেলার চিরিবন্দর উপজেলায়।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মাহবুব আলম বাংলানিউজকে  বলেন, সুরতহাল শেষে ফুজির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পারিবারিক ঝামেলার কারণে ফুজি রাজশাহীতে তার এক বান্ধবীর মেসে ওঠেন।

ফুজির বান্ধবী জানান, ফুজির মা মারা যাওয়ায় তার বাবা দ্বিতীয় বিয়ে করেছেন। সৎ মায়ের সঙ্গে তার বাবার পারিবারিক ঝামেলার কারণে খুবই হতাশায় ভুগছিলেন তিনি। এর আগেও ফুজি একবার আত্মহত্যার চেষ্টা করেন। সেসময় বন্ধু ও বিভাগের শিক্ষকদের কাউন্সিলিংয়ের কারণে তাকে বাঁচানো সম্ভব হয়। পাশাপাশি একটি ছেলের সঙ্গে ফুজির সম্পর্ক ছিল। তাদের মধ্যে বিচ্ছেদও হয়েছে। এসব বিষয় নিয়ে ফুজি খুবই হতাশাগ্রস্ত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।