ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যশোরে ছুরিকাঘাতে বাবা নিহত, ছেলে আহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
যশোরে ছুরিকাঘাতে বাবা নিহত, ছেলে আহত স্বজনদের আহাজারি। ছবি: বাংলানিউজ

যশোর: যশোরে পাওনা টাকা চাওয়ায় আব্দুল কুদ্দুস খান (৫০) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় তার ছেলে বিপ্লব হোসেনকেও (২৫) মারাত্মক জখম করা হয়েছে।

মঙ্গলবার (০৩ নভেম্বর) সন্ধ্যায় শহরের পুরাতন কসবা ঘোষপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কুদ্দুস যশোর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. শরিফুল আলমের গাড়ি চালক ছিলেন।

আহত বিপ্লব বাংলানিউজকে বলেন, যশোর শহরের পুরাতন কসবা ঘোষপাড়া এলাকার সেলিম হোসেন ছয় মাস আগে ৪৪ হাজার টাকা ধার নিয়েছিলেন। কিন্তু সে টাকা পরিশোধ করেননি। বিষয়টি বিপ্লব তার বাবাকে জানান। মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে বিপ্লব ও তার বাবা পাওনা টাকা চাইতে সেলিমের বাড়িতে যান। এসময় সেলিম ও লিচুবাগান এলাকার সম্রাট তাদেরকে ছুরি মেরে জখম করে।  

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাতটার দিকে মারা যান কুদ্দুস।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক আব্দুর রহিম মোড়ল বাংলানিউজকে বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে কুদ্দুস খানের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

যশোর কোতয়ালী মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আবু হেনা মিলন বাংলানিউজকে বলেন, হত্যার সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২৩১১ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
ইউজি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।