ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খাগড়াছড়িতে পর্যটকবাহী বাস দুর্ঘটনা, আহত অন্তত ৩০

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
খাগড়াছড়িতে পর্যটকবাহী বাস দুর্ঘটনা, আহত অন্তত ৩০ দুর্ঘটনায় আহত পর্যটক। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী একটি বাস দুর্ঘটনায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (০৩ নভেম্বর) সন্ধ্যায় খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ব্যাঙ্গমারা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, একটি ট্রাভেল এজেন্সির মাধ্যমে সোমবার (০২ নভেম্বর) ৫৪ জন পর্যটক সাজেক ঘুরতে আসে। মঙ্গলবার সন্ধ্যায় খাগড়াছড়ি থেকে ঢাকায় ফেরার পথে মাটিরাঙ্গার সাপমারা নামক এলাকায় এলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। একটি বৈদ্যুতিক পিলার ও পাহাড়ের সঙ্গে আটকে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায়। তবে গাড়িতে থাকা পর্যটকরা অধিকাংশই আহত হয়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করেন।

ছুটি ট্যুরিজমের কো-অর্ডিনেটর আহত লিয়ন গাজী বাংলানিউজকে বলেন, সাজেক ঘুরে ফেরার পথে পাহাড় নামার সময় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী বাংলানিউজকে জানান, রাস্তার পাশে বৈদ্যুতিক পিলারের কারণে বড় ধরনের দুর্ঘটনা থেকে সবাই রক্ষা পেয়েছে। কম বেশি সবাই আহত হলেও আশংকাজনক কেউ নেই।

বাংলাদেশ সময়: ০০২১ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২০
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।