ঢাকা, রবিবার, ২৭ শ্রাবণ ১৪৩১, ১১ আগস্ট ২০২৪, ০৫ সফর ১৪৪৬

জাতীয়

পুলিশকে দেশবাসীর পাশে দাঁড়াতে সেনাবাহিনীর আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
পুলিশকে দেশবাসীর পাশে দাঁড়াতে সেনাবাহিনীর আহ্বান

বরিশাল: পুলিশ সদস্যদের দেশবাসীর পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছে সেনাবাহিনী।

রোববার (১১ আগস্ট) দুপুর ১২টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এ আহ্বান জানানো হয়।

বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে প্রেরিত বার্তায় জানানো হয়, সেনাবাহিনীর বরিশাল এরিয়া কমান্ডার ও ৭ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা দুপুর ১২টার দিকে এয়ারপোর্ট থানায় মতবিনিময় করেন।

এ সময় সেনাবাহিনীর ৬ পদাতিক বিগ্রেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আমিরুল আজিম, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির-বিপিএম, রেঞ্জ ডিআইজি ইলিয়াছ শরীফ, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, বরিশাল জেরার দায়িত্বপ্রাপ্ত অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আল আমিন, বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা রহমানসহ সেনাবাহিনীর কর্মকর্তা র‌্যাব ও পুলিশের কর্মকর্তাসহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা পুলিশ সদস্যদের সাথে কথা বলে তাদের মনোভাব ও দাবি জানতে চান। পুলিশ সদস্যরা তাদের মনোভাব প্রকাশ করে ১১ দফা দাবি তুলে ধরে। সেনা কর্মকর্তা তাদের দাবি বাস্তবায়নে সাধ্যমতো চেষ্টা করার প্রতিশ্রুতি দেন। একই সাথে দেশের এই ক্রান্তিকালে পুলিশকে দেশবাসীর পাশে দাঁড়াতে জন্য অনুরোধ করেন।

সেনা কর্মকর্তা পুলিশকে আশ্বস্ত করেন পুলিশের সাথে সেনাবাহিনী আছে এবং থাকবে। পুলিশদের এমন কোনো কাজ থেকে বিরত থাকার অনুরোধ করেন যার দায়ভার আবার পুলিশকে নিতে হবে।

এরিয়া কমান্ডার মেজর জেনারেল আব্দুল কাইয়ুম মোল্লা জেলার নদী বেষ্টিত হিজলা ও মুলাদী থানাও পরিদর্শন করে পুলিশ সদস্যদের সাথে কথা বলেন। এ সময় তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।