ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

জাতীয়

কোনো চা শ্রমিক হামলার শিকার হননি: বাগান পঞ্চায়েত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
কোনো চা শ্রমিক হামলার শিকার হননি: বাগান পঞ্চায়েত

হবিগঞ্জ: ‘নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তী সরকার আইন-শৃঙ্খলাসহ দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক করার জন্য নিরলস কাজ করছে। তার জন্য প্রয়োজন সবার ঐক্যবদ্ধ সহযোগিতা।


 
হবিগঞ্জের মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা সৈয়দ মো. শাহজাহান রোববার (১১ আগস্ট) দিবাগত রাতে সুরমা চা বাগানে শ্রমিকদের সঙ্গে মতবিনিময়কালে একথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের দুঃশাসনে জনগণের মনে যে ক্ষোভের সঞ্চার হয়েছিল তার সমাপ্তি ঘটে পাঁচ আগস্ট গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে। তবে তাদের অনুসারীরা সনাতন ধর্মাবলম্বীদের ওপর হামলা ও সম্পদ লুটপাটের পাঁয়তারা করছে। এজন্য সবাই সতর্ক থাকুন।

বক্তব্যে ‘আবারও যদি কেউ এমন অপরাধের চেষ্টা করে তাহলে কঠোর হস্তে দমন করা হবে’ কথাটি যোগ করেন বিএনপি সমর্থিত এ জনপ্রতিনিধি।
 
মতবিনিময় সভায় সুরমা চা বাগানের পঞ্চায়েত নেতারা তাদের বক্তব্যে বলেন, বাগানের কোনো চা শ্রমিক বা সনাতন ধর্মাবলম্বী কেউ হয়রানির শিকার হয়নি। উপজেলা পরিষদ চেয়ারম্যানের নজরদারীতে আমরা নিরাপদে আছি; ধর্মীয় প্রতিষ্ঠানগুলো অক্ষত আছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলায় শাহজাহানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরী, বিএনপির সভাপতি মো. আলফাজ মিয়া, সাধারণ সম্পাদক আবুল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।