ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

সিদ্ধিরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃ্ত্যুর ঘটনায় মামলা, আসামি শামীম ওসমানসহ ১২৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
সিদ্ধিরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃ্ত্যুর ঘটনায় মামলা, আসামি শামীম ওসমানসহ ১২৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হীরাঝিল রোডে গুলিবিদ্ধ হয়ে মনির হোসেন নামে এক যুবকের মৃ্ত্যুর ঘটনায় সাবেক এমপি শামীম ওসমানকে প্রধান আসামি করে ১২৩ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হয়েছে।  

বুধবার (২১ আগস্ট) নিহত মনির হোসেনের ছোট ভাই সাখাওয়াত হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন, শাহ নিজামসহ ১২৩ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, গত ২০ জুলাই ডাচ বাংলা ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সের পেছনে হিরাঝিল রোডে সাবেক কমিশনার ওমর ফারুকের চুনের ফ্যাক্টরির সামনের রাস্তায় মনির হোসেন (৫৬) গুলিবিদ্ধ হলে নারায়ণগঞ্জস্থ খানপুর সরকারি হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করলে গত ২১ জুলাই রাতে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অপারেশন করে গুলি বের করা হয়। সেখানে ১২ ঘণ্টা আইসিইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় গত ২২ জুলাই বিকেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।