ঢাকা, মঙ্গলবার, ১১ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

জাতীয়

সিএমএইচে নেওয়া হয়েছে হাসনাত আব্দুল্লাহকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
সিএমএইচে নেওয়া হয়েছে হাসনাত আব্দুল্লাহকে

ঢাকা: সচিবালয়ের সামনে আনসার সদস্য ও শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহকে সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) বিকেলের দিকে ঢাকা মেডিকেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, দুপুরের পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হাসনাত আব্দুল্লাহকে সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি স্ট্যাবল আছেন। ওনার শরীরের বাইরের দিকে কোথাও কাটা ছেঁড়ার আঘাত নেই। উনি মাথায় আঘাত পেয়েছিলেন। তবে ওনাকে পর্যবেক্ষণে রাখতে হবে।

এর আগে রোববার (২৫ আগস্ট) রাতে সচিবালয়ের সামনে আনসার সদস্য ও শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আবদুল্লাহসহ অন্তত ৩০ শিক্ষার্থী আহত হন। এ সময় কয়েকজন আনসার সদস্য আহত হন। বেআইনি সমাবেশ ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে সোমবার (২৬ আগস্ট) চার হাজার ১১৪ জন আনসার সদস্যের নামে রাজধানীর পল্টন মডেল থানায় মামলা হয়েছে। এ মামলায় বাদী হয়েছে পুলিশ।  

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সুজানূর ইসলাম মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
এজেডএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।